SA Paribahan Jessore Branch Address and contract number

এস.এ পরিবহন কুরিয়ার সার্ভিসের যশোর ব্রাঞ্চ অফিসের ঠিকানা ও ফোন নাম্বার

বর্তমানে আমরা এক জায়গা থেকে অন্য জায়গাতে কোন জিনিস পাঠাতে হলে আমরা বিভিন্ন কুরিয়ার সার্ভিসের সাহায্য নেই । তারমধ্যে এস এ পরিবহন অন্যতম.এসএ পরিবহনের মাধ্যমে আমরা এক জেলা থেকে অন্য জেলায় এক শহর থেকে আরেকটি শহরে খুব দ্রুতই বিভিন্ন পার্সেল অথবা বিভিন্ন প্রোডাক্ট পাঠাতে পারি । আমি যদি SA Paribahan Jessore Branch কথা বলি তাহলে বলতে হয় যে যশোর থেকে কোন প্রোডাক্ট অন্য কোন জেলাতে অথবা অন্য কোন শহরে পাঠাতে গেলে মাত্র 24 ঘন্টার ভিতরে তারা ডেলিভারি দেয় । আমার জানামতে এদের থেকে খুব দ্রুত অন্য কোন কুরিয়ার সার্ভিস ডেলিভারি দেয় না.এ কারণে আমরা নিশ্চিন্তা এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিস ব্যবহার করতে পারি ।

আমরা এস এ পরিবহন যশোর শাখার মাধ্যমে বিভিন্নভাবে মালামাল পাঠাতে পারি । যেমন কন্ডিশনে মাল পাঠাতে পারি । আপনারা অনেকে হয়ত কন্ডিশন সম্পর্কে জানেন না.ধরুন যে আপনি কোন মাল পাঠাবেন ঢাকাতে এবং আপনার প্রোডাক্ট এর দাম 40 হাজার টাকা কিন্তু যে আপনার কাছ থেকে কিনতেছে সে তার মালটা হাতে না পাওয়া পর্যন্ত আপনাকে টাকা দিবে না । এক্ষেত্রে আপনি যদি কন্ডিশনে মাল পাঠান তাহলে সে মালটা হাতে পাওয়ার পরে টাকাটা কোরিয়ার কেই পে করে দেবে । আর সে যখন মালটা রিসিভ করবে তখন আপনার টাকাটা আপনি SA Paribahan Jessore Branch থেকে তুলে নিতে পারবেন ।

SA Paribahan Jessore Branch
Manager Name: Firoz Alam
Address: 1, M.K Road, Rownak Chamber, Jessore.
Tel: 0421-73573
Mobile:01711-443403, 011-99-343827

আপনারা চাইলে গুগল ম্যাপ দেখে যেতে পারেন নিচে গুগল ম্যাপস এর লিঙ্ক দেওয়া হল

আপনারা চাইলে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের অফিস যশোর শাখায় যেতে চাইলে । আমরা যে নাম্বারটা দিয়েছি ওই নাম্বারে কল করেও যেতে পারেন । আপনাকে যদি কেউ প্রোডাক্ট পাঠিয়ে থাকে কোন ধরনের প্রোডাক্ট অথবা পার্সেল পাঠিয়ে থাকে তাহলে আপনারা কল করে জেনে নিতে পারেন সেটি আসছে কিনা ।

কিছু নির্দেশনা:

  • অপরিচিত লোক কিছু দিলে খাবেন না ।
  • নিজের ব্যাগ মালামাল ও মানিব্যাগ সাবধানে রাখবেন ।
  • নাম ঠিকানা লেখার সময় চেক করে নেবেন যে সেটা সঠিক কিনা ।
  • প্রোডাক্ট পাঠানোর পরে নিজের স্লিপটি অবশ্যই বুঝে নিবেন ।
  • কোন প্রোডাক্ট আসলে অবশ্যই নির্দিষ্ট সময়ে প্রোডাক্ট তুলবেন ।
  • প্রোডাক্ট হাতে পাওয়ার পরে সেটা আপনার কিনা সেটা বারবার চেক করে নিন ।
0Shares

Leave a Comment