How To Use Tiktok In India Now Vpn Tricks

ভারতে টিকটকের নিষেধাজ্ঞার পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা ভিপিএন এর মাধ্যমে সাইটে প্রবেশ করতে পারবেন কিনা তা জানতে চান…?

আমরা সবাই জানি যে কিছুদিন আগে বিবিসি নিউজ এর ভাষ্য অনুযায়ী ভারত সরকার 42 টি চাইনিজ apps নিষিদ্ধ করেছে । নিষেধ করার পরও এখনো ইন্ডিয়াতে টিকটক ইউজ করা যাচ্ছে ভিপিএন এর মাধ্যমে । তো আজকে আমরা দেখবো কিভাবে ভিপিএন ইউজ করে টিকটক ব্যবহার করতে পারব ।

চলুন দেখে নেয়া যাক আমরা ভিপিএন দিয়ে কিভাবে টিকটক ইউজ করতে পারি

  • প্রথমে গুগল প্লে স্টোরে যেতে হবে.তারপর supervpn লিখে সার্চ দিতে হবে
Step1
  • আমার ইন্সটল করা আছে তাই ওপেন দেখাচ্ছে আপনাদের ক্ষেত্রে ইন্সটল দেখাবে.তো ওখান থেকে আপনারা ইনস্টল করে নেবেন । ইন্সটল হয়ে গেলে ওপেন বাটনে চাপ দিবেন.চাপ দেওয়ার পরে নিম্নের ছবির মত একটি উইন্ডো ওপেন হবে ।
Step2
  • এখান থেকে Continue বাটনে চাপ দিবেন.চাপ দেওয়ার পর আর একটি নতুন উইন্ডো ওপেন হবে ।
Step3
  • এখান থেকে কানেক্ট বাটনে চাপ দিতে হবে.বলে রাখা ভাল এখানে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের এড আসতে পারে.যদি আপনাদের এড আসে তাহলে অবশ্যই ads টি কেটে দিবেন আগে ।
step4
  • ভিপিএন কানেক্ট হয়ে গেলে ঠিক এরকম ডিসকানেক্ট লেখা উঠবে.এবার আমরা যদি প্লে স্টোরে গিয়ে টিকটক লিখে সার্চ দেই তাহলে টিকটক অ্যাপস টি পাওয়া যাবে ।
Step 5

এখন যেভাবে খুশি আপনার আগের মতই টিকটক ইউজ করতে পারবেন । যতবারই টিকটক ইউজ করবেন মনে রাখবেন অবশ্যই আগে ভিপিএন ওপেন করে নিবেন.তাহলে অবশ্যই আপনারা নিশ্চিন্তে Tiktok ব্যবহার করতে পারবেন ।

Done

চলুন এবার ভিডিওতে দেখে নিই কিভাবে আমরা ইন্ডিয়াতে টিকটক ইউজ করব

তো এভাবে আপনারা টিকটক ইউজ করতে পারবেন যদি আমাদের Post ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করবেন ।

0Shares

Leave a Comment